0

১৯৯৩ সালে বাজিগর ছবির মধ্য দিয়ে বলিউডে আসা এ নায়িকা আপাতত কোনো ছবিতে অভিনয় করছেন না। গত বছর একটি ছবিতে অতিথি চরিত্রে দেখা গেলেও একমাত্র ছেলে বড় না হওয়া পর্যন্ত আর কোনো কাজ করবেন না বলেও জানান শিল্পা। 

তবে এ বছর না হলেও আগামী বছরের দিকে বলিউড ছবিতে ফের আসছেন এমন প্রত্যাশার কথাও ব্যক্ত করেছেন তিনি। তবে এ মুহূর্তে লেখালেখির পেছনেই সময় দিচ্ছেন বলিউডের একসময়ের পর্দা কাঁপানো অভিনেত্রী শিল্পা শেঠি। বেশ কিছুদিন ধরে পুষ্টি ও স্বাস্থ্য বিষয়ক একটি বই লেখায় মনোনিবেশ করেছেন তিনি। এতে শরীর সুস্থ থাকার নানা রকম পরামর্শ দেয়া থাকবে বলে জানিয়েছেন শিল্পা।


তিনি বলেন, অনেকে মনে করেন আমি জন্মগতভাবেই স্লিম। আসলে মোটেও তা নয়। নিজের শারীরিক সৌন্দর্য ঠিক রাখার জন্য প্রচুর পরিশ্রম করেছি এখনও করে যাচ্ছি। আর আমি যে বইটি লিখছি তা মূলত এ বিষয়গুলো নিয়েই। এরই মধ্যে অনেক লেখা অনেক দূর শেষ করেছি। পুরোটা শেষ করতে আরও কিছু সময় লাগবে। ক্যারিয়ারের শুরু থেকেই অসাধারণ সব চরিত্রে অভিনয় করে দর্শক আলোচনায় ছিলেন তিনি। 

ধারকান, লালবাদশা, দাস’সহ অনেক ব্যবসা সফল ছবির সফল নায়িকা শিল্পা। অবশ্য তার এই বই লেখা নিয়ে নিন্দুকেরা এরই মধ্যে কানাঘুষাও শুরু করে দিয়েছে। গুঞ্জন উঠেছে, বলিউডে নতুনদের দৌড়ে অভিনয়ের সুযোগ পাচ্ছেন না বলেই নাকি ইদানীং বই লিখে সময় কাটাচ্ছেন শিল্পা।

Post a Comment

 
Top