0
 ছোট বোন অর্পিতার বিয়ে উপলক্ষে সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে নিমন্ত্রণ জানালেন বলিউড সুপারস্টার সালমান খান। গত মঙ্গলবার অর্পিতার বিয়ের নিমন্ত্রণপত্র ক্যাটরিনার বাড়িতে পৌঁছায়। আগামী ১৮ নভেম্বর প্রেমিক আয়ুশ শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন অর্পিতা। হায়দ্রাবাদের এক রাজপ্রাসাদে বিয়ের আনুষ্ঠানিকতা পালিত হবে। অতঃপর ২১ নভেম্বর মুম্বাইতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। এজন্য ২ কোটি রুপি দিয়ে তাজ ফালাকনুমা নামে প্রাসাদটি ভাড়া করা হয়েছে। এতে অতিথি থাকবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে অমিতাভ বচ্চন, শাহরুখ খানসহ বলিউডের রথীমহারথীরা। ওই তালিকা থেকে বাড় পড়ছেন না ক্যাটরিনা কাইফও।

জানা গেছে, অর্পিতার মেহেদি, সঙ্গীতসহ বিয়ের প্রতিটি আনুষ্ঠানিকতায় অংশগ্রহণ করবেন ক্যাটরিনা। এ প্রসঙ্গে তার মুখপাত্র জানান, দুদিন আগে সালমানের পক্ষ থেকে নিমন্ত্রণপত্র হাতে পান ক্যাট। বিয়ের যাবতীয় আনুষ্ঠানিকতায় তার অংশগ্রহণের পরিকল্পনা রয়েছে।

সূত্রটি আরো জানিয়েছে, নিমন্ত্রিত অতিথিদের তালিকায় আরো রয়েছেন আমির খান, হৃতিক রোশন, অজয় দেবগন, অক্ষয় কুমার, দীপিকা পাডুকোন, কারিনা কাপুর, রণবীর কাপুর, কামাল হাসান প্রমুখ।

সূত্র : যায় যায় দিন

Post a Comment

 
Top