0

সালমান খানের ছোট্ট বোন অর্পিতার বিয়ের সানাই বেজে গেছে। ১৮ নভেম্বর ধুমধাম করে নিজের প্রেমিক আয়ুশ শর্মার গলায় মালা পরাবেন অর্পিতা। কিন্তু গোটা বিটাউনে অর্পিতার চেয়েও অন্য একটি বিষয় একটি বেশিই রোমাঞ্চকর।অর্পিতার বিয়েতে শাহরুখ খানের নিমন্ত্রণ আদৌ আছে কি না তা নিয়েই ইতিমধ্যেই ভারতে শুরু হয়েছে কানাঘুষা। যদিও সব জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুলেছেন স্বয়ং কিং খান। শাহরুখ জানিয়েছেন, অর্পিতার বিয়ের আমন্ত্রণ তিনি চান না। কিন্তু তা কি অর্পিতার বিয়েতে যাবেন না তিনি? এমনটা ভুলেও ভাববেন না। আসল কথা শাহরুখ জানিয়েছে, অর্পিতার বিয়েতে তিনি আমন্ত্রণ না পেলেও যাবেন।

ভারতে গুজব ছড়িয়েছিল সালমান শাহরুখ খানের বাড়িতে বোনের বিয়ের আমন্ত্রণপত্র দিয়ে এসেছেন। সেই বিষয়ে শাহরুখকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি জানি না বাড়িতে কার্ড এসেছে কি না। কারণ আমি বাড়ি থেকে বের হওয়ার পর আর আমি বাড়ি যাইনি। তিনি আরো বলেন, আমি নিশ্চয়ই যাবো। অর্পিতা যখন খুব ছোট ছিল তখন থেকেই ওকে আমি চিনি। আমি ওকে কোলেও নিয়েছি। ও আমার বোনের মতো। আসলে এখানে নিমন্ত্রণের প্রয়োজন নেই। ওরা সবাই আমার পরিবারের মতো এবং আমি বিয়েতে যাবো।

এদিকে বলিউডের পারফেকশনিস্ট আমির খানও বিয়ের আমন্ত্রণের তোয়াক্কা করেন না। তিনি জানিয়েছেন, সালমান ও তিনি খুব ভালো বন্ধু। তাই অর্পিতার বিয়ের কার্ড দেয়ার প্রয়োজনই নেই। আমির বলেন, সালমানের বোনের বিয়ে মানেই আমার বোনের বিয়ে।

Post a Comment

 
Top